রবিবার , ৯ জুলাই ২০২৩ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিয্য ও ভ্রমন
  6. ঐতিহাসিক
  7. কৃষি
  8. ক্রিকেট
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য ও প্রযুক্তি
  12. ধর্ম
  13. প্রবাস
  14. ফটো গ্যালারি
  15. ফুটবল

পুকুর থেকে কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগ নেতার মরদেহ উদ্ধার

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
জুলাই ৯, ২০২৩ ৬:৩৩ পূর্বাহ্ণ

ইবনে আবদুল্লাহ শাহজাহান ( কিশোরগঞ্জ থেকে)

কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও কিশোরগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি বাদল রহমানের (৬২) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে কিশোরগঞ্জ পৌর শহরের চর শোলাকিয়া বেপারি বাড়ির পুকুর থেকে ভাসমান অবস্থায় বাদল রহমানের মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, রোববার সকালে পৌর শহরের চর শোলাকিয়া এলাকার বেপারি বাড়ির পুকুরে একটি মরদেহ ভাসতে দেখতে পায় স্থানীয়রা। এরপর স্থানীয় লোকজন কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশ কে খবর দিলে পুলিশ এসে নিহতের মরদেহ উদ্ধার করে। বাদল রহমান কিশোরগঞ্জে অনেকের পরিচিত মুখ হওয়ায় তার মরদেহটি সনাক্ত করতে কারো কোন সমস্যা হয়নি। এর আগে শনিবার রাত ৮ টার দিকে বাসা থেকে বের হয়ে যায় বাদল রহমান। রাতে আর বাসায় ফেরেননি। পরদিন রোববার সকালে পুকুরের পানিতে ভাসছিল বাদল রহমানের মরদেহ।

বাদল রহমানের ছেলে নাবিল বলেন, ‘কালকে (শনিবার) রাত সাতটা থেকে সাড়ে সাতটার মধ্যে বাবা আমাকে ফোন দেন। বাবা আমাকে বলেন, ভালোভাবে পড়াশোনা করিস। ভালোভাবে চলাফেরা করিস।’

নিহতের বড় ভাই আতাউর রহমান খান মিলন জানান, বাদল রহমান কে হত্যা করে তার লাশ পুকুরে ফেলে দেওয়া হয়েছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে হত্যাকারীদের সনাক্ত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

আওয়ামীলীগ নেতা বাদল রহমানের মৃত্যুতে জেলা আওয়ামীলীগের নেতা কর্মীদের মধ্যে নেমে এসেছে শোকের ছায়া।

এ বিষয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ আফজল বলেন, ‘বাদল রহমান আমাদের সংগঠনের একজন সক্রিয় নেতা। সকালে তাঁর মৃত্যুর খবর শুনতে পাই। ঘটনাস্থলে গিয়েছিলাম। আমি তাঁর রহস্যজনক এই মৃত্যুর কারণ জানতে চাই। এ বিষয়ে অধিকতর তদন্তের জন্য পুলিশকে অনুরোধ করব।’

ঘটনার সত্যতা নিশ্চিত করে পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। স্বাভাবিক ও অস্বাভাবিক মৃত্যু এই দুটি বিষয় মাথায় রেখে মাঠে কাজ করছে পুলিশ।

সর্বশেষ - ইতিহাস ঐতিয্য ও ভ্রমন